Breaking News
Home / প্রচ্ছদ / করোনা ভাইরাসের কারণে পোরশা উপজেলায় লকডাউন

করোনা ভাইরাসের কারণে পোরশা উপজেলায় লকডাউন

নাহিদ পোরশা(নওগাঁ) প্রতিনিধিঃ

আজ ১৪/৪/২০২০ইং বুধবার সকাল থেকে উপজেলা প্রশাসক মোঃনাজমুল হামিদ রেজা গণবিজ্ঞপ্তির মাধ্যমে ও মাইক করে নির্দেশনা জারি করেন। এতে বলা হয় বুধবার সন্ধ্যা ৬টা থেকে পোরশা উপজেলা সহ নওগাঁ জেলার ১১টি উপজেলায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত লকডাউন বলবৎ থাকবে। এখন হতে জেলার বাইরে কিংবা অন্য জেলা থেকে কেউ প্রবেশ করতে পারবেন না। জরুরি পরিসেবা ছাড়া সব ধরণের যানবাহন বন্ধের পাশাপাশি সামাজিক দুরত্ব মেনে চলার নির্দেশ দেওয়া হয়। এসময় নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এমন ঘোষণা আশার সাথে সাথে পোরশা থানা পুলিশ কঠোর অবস্থা গ্রহণ করে উপজেলার সকল প্রবেশদ্বারে চেকপোস্ট বসান। বিভিন্ন রাস্তায়, বাজারে এবং মোড়ে মোড়ে অবস্থান নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রয়োজনীয় কাজ ছাড়া বের হওয়া ব্যক্তিদের ঘরে ফিরে যেতে অনুরোধ করছেন।সেনাবাহিনী, স্বেচ্ছাসেবক, আনসার বাহিনী ও গ্রাম পুলিশ সবাই নিরলসভাবে দিনরাত কাজ করে যাচ্ছেন।

পোরশা থানা (ওসি) শাহিনুর রহমান বলেন, দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়লেও এখনো মুক্ত রয়েছে নওগাঁ পোরশা উপজেলা। এরই মধ্যে ঢাকা, নারায়ণগঞ্জ,চট্টগ্রাম থেকে বাড়ি ফিরেছেন অনেক মানুষ। তাদেরকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এসময় সর্ব সাধারণকে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ীর বাহিরে বের হওয়া থেকে বিরত থাকার জন্য আহবান জানান পোরশা উপজেলা প্রশাসন।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *