Breaking News
Home / প্রচ্ছদ / রাজশাহীতে করোনা আক্রান্ত ৩ রোগির অবস্থা ভাল

রাজশাহীতে করোনা আক্রান্ত ৩ রোগির অবস্থা ভাল

সুজন রাজশাহী প্রতিনিধি:

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বর্তমানে রাজশাহীতে নতুন দুইজন রোগী ভর্তি রয়েছেন। এদের সংক্রামক ব্যাধি হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। শুক্রবার আরেকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।
নিয়মিত ব্রিফিংয়ে বৃহস্পতিবার সকালে ডা. আজাদ সাংবাদিকদের জানান,রাজশাহীতে সংক্রমিত তিনজনই ভাল আছেন। হাসপাতালে নেয়ার মত অবস্থা হয়নি। তাদের বাড়িতে রেখেই চিকিৎসাসহ ওষুধ পৌঁছে দেয়া হয়েছে। তাদের সঙ্গে সার্বক্ষনিক যোগাযোগ রাখা হচ্ছে। আশা করছি বাড়িতে থেকেই তারা সুস্থ হয়ে উঠেবেন। করোনাভাইরাসে আক্রান্ত তিনজন রোগি ভাল আছেন। নিজ নিজ বাড়িতে তারা আইসোলেশনে রয়েছেন। সেখানেই তাদের চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন করোনা নির্ণয় ও চিকিৎসা কমিটির প্রধান ডা. আজিজুল হক আজাদ। রাজশাহীতে এখন পর্যন্ত তিনজন করোনাভাইরাসে আক্রান্ত রোগি শনাক্ত হয়েছেন। এদের মধ্যে দুইজন পুঠিয়ার ও একজন বাগমারার। তাদের তিনজনের মধ্যে দুইজন নারায়নগঞ্জ থেকে ও একজন ঢাকা থেকে এসেছেন।

Check Also

শ্রমিক আ‌ন্দোল‌নের না‌মে গোপালদী বাজা‌রে হ‌য়ে গেল লুট ও ভাংচুর

স্টাফ রিপোর্ট পাশ্ববর্তী নর‌সিংদী জেলার পাইকার ইউ‌নিয়‌নের দ‌ক্ষিণ চরভাসা‌নিয়া,পুরানচর,উত্তর চরভাসানীয়ার কিছু চি‌হ্নিত সন্ত্রাসীও ডাকাত দ‌লের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *