Breaking News
Home / প্রচ্ছদ / জামালপুরে সদরের এমপি মোজাফ্ফর হোসেনের পক্ষে ত্রাণ বিতরণ করলেন সাইফুল ইসলাম রাহাত

জামালপুরে সদরের এমপি মোজাফ্ফর হোসেনের পক্ষে ত্রাণ বিতরণ করলেন সাইফুল ইসলাম রাহাত

শামীম হেসেন,জামালপুর জেলা প্রতিনিধি ॥

জামালপুর সদরের রশিদপুর ইউনিয়নের তুলশীপুরে সাংসদ মোজাফ্ফর হোসেন সিআইপির পক্ষে ত্রাণ বিতরণ করলেন তারই ব্যক্তিগত সহকারি সাইফুল ইসলাম রাহাত। ১২ এপ্রিল রবিবার সকালে তুলশীপুর বাজারে ও বাড়ী বাড়ী গিয়ে প্রায় দেড় শতাধিক মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে সাইফুল ইসলাম রাহাত বলেন- আমাদের প্রাণের নেতা জামালপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন মহোদয়কে জরুরী কাজে ঢাকায় অবস্থান করতে হচ্ছে। করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পরা আপনাদের কথা চিন্তা করে আমাকে দায়িত্ব দিয়ে গেছেন আপনাদের খোজ-খবর রাখতে। তারই ধারাবাহিকতায় একে একে প্রত্যেকটি ইউনিয়নেই অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য ত্রাণ সামগ্রী নিয়ে যাচ্ছি। আপনারা ঘরেই থাকুন, নিরাপদে থাকুন, করোনা ভাইরাস থেকে নিজে বাচুন এবং দেশকে বাচান। সেই সাথে আপনারা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও সদরের এমপি মোজাফফর হোসেন মহোদয় এবং আমার জন্য দোয়া করবেন আমরা যেন এভাবেই আপনাদের পাশে থাকতে পারি।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- চাল ৪ কেজি, ডাল ১/২ কেজি, আলু ১কেজি, বেগুন ১ কেজি ও সাবান ১টা। ত্রাণ বিতরণকালে রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ বিএসসি, আইন বিষয়ক সম্পাদক সাইদুর রহমান বিএসসি, তুলশীপুর বাজার কমিটির সভাপতি আলহাজ মনিরুজ্জামান, বাংলাদেশ আওয়ামী ছাত্র পরিষদ জামালপুর জেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক রকিবুল ইসলাম জনি, রশিদপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুজন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শাকিলসহ আরো অনেকেই অংশ নেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *