Breaking News
Home / প্রচ্ছদ / জনসমাগম এড়াতে ঠাকুরগাঁও কালিবাড়ির কাঁচা বাজার বড় মাঠে স্থানান্তর

জনসমাগম এড়াতে ঠাকুরগাঁও কালিবাড়ির কাঁচা বাজার বড় মাঠে স্থানান্তর

ঠাকুরগাঁওয়ে জনসমাগম এড়াতে ও সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থেপৌর শহরের কালিবাড়ীর কাঁচাবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে স্থানান্তর করা হয়েছে। রোববার সকালে কাঁচা বাজারের ব্যাবসায়ীরা তাদের মালামাল নিয়ে বড় মাঠে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে অস্থায়ী ভাবে দোকান বসায়। এর আগে গত শনিবার জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশনা  দেওয়া হলে বাজার স্থানান্তরের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিমের নির্দেশনায় সকাল সাড়ে ১০ টায় কাঁচা বাজার পরিদর্শনে আসেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম।
 তিনি জানান, এখন থেকে প্রতিদিন সকাল ৭ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কাঁচা বাজার চলবে। এখানেই সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে জনসাধারণ কাচা বাজার ক্রয় করতে পারবেন। কালিবাড়িতে জায়গা কম থাকায় সেখানে দূরত্ব বজায় রাখা সম্ভব না হওয়ায় বাজার এখানে স্থানান্তর করা হয়েছে।এবং দোকান গুলোকে ২০ ফিট অন্তর অন্তর দূরত্ব বজায় রেখে বসানো হয়েছে।
এদিকে বাজার করতে আসা বসিরপাড়াস্থ এলাকার বাসিন্দা ও গড়েয়া ডিগ্রী কলেজের প্রভাষক ফিরোজ ও পঞ্চগড় সরকারি কলেজের প্রভাষক হাজীপাড়াস্থ স্থায়ী বাসিন্দা এবং লিবার্টি রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক এসএম বেলাল হোসেনসহ অনেকই জেলা প্রশাসকের এ উদ্যোগকে সাধুবাদ জানান। 
সেই সাথে ক্রেতারা বলেন, কাঁচা বাজারে আসতে সবসময় করোনা ভাইরাস সংক্রমণে আতঙ্কিত ছিলাম। এ উদ্যোগেরফলে শারীরিক দূরত্বও বজায় রেখে নিরাপদে বাজার করতে স্বস্থি পাব। এ ব্যাপারে বিক্রেতারাও বিশ্বাস করেন এখন আমরাও সুরক্ষিত থাকবো।এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে রাব্বানী চৌধুরী সহ অন্যান্য ম্যাজিষ্ট্রেট গণ।

নুরে আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি:

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *