Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১

কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১

শাহাব উদ্দিন আহমেদ কমলগঞ্জ প্রতিনিধি
কমলগঞ্জের পাত্রখোলা চা বাগানে প্রতিপক্ষের হামলায় জামাল আহমদ (৪৫) নামে একজন আহত হয়েছেন।
গত ২রা এপ্রিল রাতে হামলার এ ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে।
আহত জামাল পাত্রখোলা চা বাগানের পোস্ট অফিস রোডের আব্দুল কাইয়ুমের পুত্র।
অভিযোগে জানা গেছে, পাত্রখোলা চা বাগানের পোস্ট অফিস রোডের মৃত ফিরুজ মিয়ার ছেলে সুরহাব মিয়ার সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিয়ষাদি নিয়া বিরোধ চলছিল জামাল মিয়ার।
এ নিয়ে একাধিক সালিশ বিচার হলেও প্রতিপক্ষ সুহরাব গংরা নানা টালবাহানা করায় বিরোধ নিষ্পত্তি হয়নি। এমতাবস্থায় গত ২রা এপ্রিল রাতে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ সুহরাব গংরা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে জামালের বাড়িতে অতর্কিত হামলা চালায়।

এ সময় হামলাকারীদের হামলায় জামাল ও তাহার স্ত্রী মনোয়ারা বেগমকে মারধর করে রক্তাত্ব জখম করে। এক পর্যায়ে হামলাকারীরা তার স্ত্রীর মনোয়ারা বেগমের গলায় থাকা ৪২ হাজার টাকা মূল্যের এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে জন্য জামাল মিযার স্ত্রীকে টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটনারও অভিযোগ রয়েছে।তখন তাদের হাল্লা চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার করেন।
এ ঘটনায় আহত জামাল আহমেদ বাদী হয়ে হামলাকারী সুহরাব মিয়া কে প্রধান আসামী করে গত ২ এপ্রিল কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *