Breaking News
Home / আইন ও আদালত / ময়মনসিংহ মেডিক্যালে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে কৃষকের মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে কৃষকের মৃত্যু

ময়মনসিংহ (ত্রিশাল) সংবাদদাতা:

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ডে রইছ উদ্দিন (৪২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। (৬ এপ্রিল) সোমবার বেলা দেড়টার সময় তিনি মারা যান। করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে মেডিক্যাল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এই তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের উপ-পরিচালক ডা. লক্ষী নারায়ণ মজুমদার। তিনি জানান, মারা যাওয়ার পর করোনাভাইরাস শনাক্তের জন্য মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। (৭এপ্রিল) মঙ্গলবার পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।
এদিকে হাসপাতালের ১৪ নম্বর মেডিসিন ইউনিট-২ এর প্রধান ডা. খোরশেদ আলম জানান, পরিবারের সদস্যরা জ্বর লুকিয়ে শুধু শ্বাসকষ্টের কথা বলে (৫ এপ্রিল) রবিবার রইছ উদ্দিনকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন। পরে স্বজনরা জানান গত ৩ দিন আগে তার শরীরে জ্বর আসে এবং শ্বাসকষ্ট দেখা দেয়। মৃত ব্যক্তি বাজারে যাওয়াসহ বিভিন্ন মানুষের সংস্পর্শে গিয়েছিল বলে জানা যায়।
এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম বাংলা ট্রিবিউনকে জানান, ওই এলাকা লকডাউন করা হয়নি, তবে মৃত রইছ উদ্দিনের বাড়িসহ আশপাশের মানুষকে সতর্ক থাকার জন্য ঈশ্বরগঞ্জের স্থানীয় প্রশাসনকে অনুরোধ করা হয়েছে। নমুনার রিপোর্ট পাওয়ার পরেই পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।

Check Also

ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। বৃহস্পতিবার( ২৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *