Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাই হুজুরীটোলা যুবসমাজের নিজ উদ্যোগে শতধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ধামরাই হুজুরীটোলা যুবসমাজের নিজ উদ্যোগে শতধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ বুলবুল খান পলাশ (ধামরাই প্রতিনিধি)
ঢাকার ধামরাই পৌরসভার ৩নং ওয়ার্ডের হুজুরীটোলা যুবসমাজের নিজ উদ্যোগে শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এলাকার সকল যুবকরা। করোনা ভাইরাসের সংক্রমণের ফলে সারাদেশে চলছে লকডাউন, আর এই লকডাউনের কারণে কর্মহিন হয়েছে নিম্ন ও মধ্য আয়ের মানুষ। সেই সমস্ত অসহায়, হতদরিদ্র, দিন মজুুর, দুস্থ প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সন্ধার পরে থেকে যুবকদের সাথে খাদ্য সামগ্রী বিতরণে ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, যুবকরা প্রতিটা বাড়ি বাড়ি গিয়ে শতধিক পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী প্রতি বেগে দেয়া হয়েছে চাল, ডাল, আলো, পেয়াজ, তেল, লবন, সাবান এসমস্ত খাদ্য সামগ্রী ভেনে করে প্রতেক বাড়ি গিয়ে পৌঁছে দেন যুবকরা।

এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন, আমার পৌরসভার সব এলাকার যুবকরা জেগে উঠেছে তাদের এই উদ্যোগ মহৎ উদ্যোগ। সরকারের পাশাপাশি এলাকার যুবকরাও কর্মহিন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এতে করে দরিদ্র ও মধ্য আয়ের মানুষরা নিরাপদে ও নিশ্চিন্তে ঘরে অবস্থান করতে পারবে। তিনি সকালের উদ্দেশ্যে আরো বলেন সরকারি আদেশ মেনে চলোন, এবং করোনা ভাইরাস মোকাবেলা ঘরে অবস্থান করুন নিজের স্বার্থে ও দেশের স্বার্থে সচেতনতায় হোক আমাদের অহংকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খান, পৌর যুবলীগের ৩নং ওয়ার্ড সভাপতি মোঃ আদনান হোসেন, পৌর যুবলীগ নেতা মোঃ শাহিন দেওয়ান, মোঃ সাব্বির হোসেন জনি, দেওয়ান নজরুল ইসলাম রিপু,গালিব হোসেন, জুবাঈদ, তপন, রীপন, দীপ সহ এলাকার সকল যুবকরা।

ত্রান বিতরণ শেষে যুবকরা বলেন দেশে করোনা ভাইরাসের কারনে লকডাউন চলছে আর এতে করে কর্মহিন হয়েছে অনেক মানুষ। তাদের মধ্যে কিছু মানুষের পাশে আমরা দারাতে পেরে খুশি। আমরা চাই দেশের এই সময়ে বিত্তবানরা যে যা পারে তাই দিয়ে মানুষের পাশে দারাক।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *