Breaking News
Home / প্রচ্ছদ / করোনাভাইরাস সচেতনায় প্রশংসনীয় সিরাজগঞ্জে খামার পাইকোশা যুব কল্যাণ সংস্থা

করোনাভাইরাস সচেতনায় প্রশংসনীয় সিরাজগঞ্জে খামার পাইকোশা যুব কল্যাণ সংস্থা

লিমন হোসেন, সিরাজগঞ্জ সদর উপজেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ সদর উপজেলায় খামার পাইকোশা করোনাভাইরাস সচেতনায় প্রশংসনীয় খামার পাইকোশা যুব কল্যাণ সংস্থা।

করোনাভাইরাস সচেতনায় নানামুখী কার্যক্রম করছে খামার পাইকোশা যুব কল্যাণ সংস্থা,
সিরাজগঞ্জ সদর উপজেলা খামার পাইকোশা গ্রামের অবস্থিত স্বেচ্ছাসেবী দলগুলো প্রশংসনীয় হয়েছে গ্রামবাসীর সাধারণ মানুষের কাছে।

করোনা ভাইরাস সচেতনায় বিভিন্ন কার্যক্রম হাতে তুলে নিয়েছে খামার পাইকোশা যুব কল্যাণ সংস্থা।
বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে খামার পাইকোশা গ্রামের প্রতিটি দোকানের সামনের ক্রেতাদের দূরত্ব বজায় রাখার জন্য দুই থেকে তিন ফুট পরপর দেয়া হয়েছে গোল চিহ্ন, লিফলেট, সাবান, পানির ড্রপ, ও বিনামূল্যে মাক্স বিতরণ।

এছাড়াও প্রতিটি পাড়ায় মহল্লায় মহল্লায় সচেতনামূলক মাইকিং, দেয়ালে দেয়ালে পোস্টার লাগানো, জীবানুনাশক ছিটানো ও আশেপাশের অধিকাংশ মসজিদ সহ আশেপাশের বিভিন্ন জায়গায় দেয়া হয়েছে সাবান দিয়ে হাত ধোয়ার জন্য ব্যবস্থা করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

গ্রামটির অসহায় এক বৃদ্ধ লোক জানায় আমাদের গ্রামে ছেলেপেলেদের এসব কার্যক্রম দেখে সত্যিই আমরা গ্রামবাসী মুগ্ধ। এই করোনাভাইরাস থেকে আমাদের গ্রামবাসীর সবাইকে সচেতন করা অসহায় মানুষদের মাঝে মাক্স বিতরণ করা। দরিদ্র মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ নানামুখী কার্যক্রম করেন আমাদের গ্রামের যুবক ছেলেরা।

সংগঠনের এক সদস্য শাহীন রেজা ক্রাইম রিপোর্ট 24 সাংবাদিক লিমন হোসেনকে বলেন, আমাদের গ্রামটি একটি আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলতে আমাদের মূল লক্ষ্য । সেই জন্যই আমরা অকাল পরিশ্রম দিয়ে কাজ করে যাচ্ছি। যাতে আমাদের গ্রামের অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে আমরা সবসময় কাজ করে যেতে পারি এই প্রতিশ্রুতি নিয়েই আমাদের সংগঠন ঠিক করা হয়েছে এবং আমরা কাজ করে যাচ্ছি।

খামার পাইকোশা যুব কল্যাণ সংস্থা প্রথমে 40 জন সদস্য নিয়ে সংগঠনটি চালু করা হয় তারপর 60 জন নিয়ে আমাদের এই সংগঠনটি এখন চালু রয়েছে।

Check Also

ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউনিয়নে ১৩ তম হজ্ব প্রশিক্ষণ ও দোয়া অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহী গড়েয়া হাট কেন্দ্রীয় জামে মসজিদে ১৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *