Breaking News
Home / প্রচ্ছদ / মাননীয় প্রধানমন্ত্রী এর পক্ষ থেকে কর্মহীন দরিদ্র 250 পরিবারের মাঝে চাউল বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী এর পক্ষ থেকে কর্মহীন দরিদ্র 250 পরিবারের মাঝে চাউল বিতরণ

মোঃ মেহেদী হাসান
দীঘিনালা উপজেলা প্রতিনিধিঃ

মহামারি করোনা ভাইরাস সংক্রামনের কারণে বিপাকে পড়েছে নানা শ্রেণি-পেশার মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী এর পক্ষ থেকে বিপাকে পড়া এরকম 250 পরিবারের পাশে দাঁড়িয়েছে দীঘিনালা উপজেলা 1 নং মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহমান কবির রতন ও দীঘিনালা উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মাহমুদা বেগম লাকি ।

শুক্রবার (৩ এপ্রিল) দীঘিনালা উপজেলা 1 নং মেরুং ইউনিয়ন 3 ওয়ার্ডের 250 পরিবারের মাঝে চাউল, বিতরণ করেন।

রহমান কবির রতন বলেন
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা এই ত্রান বিতরন করি আমরা আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আমাদের পাশে এভাবে থাকবেন সব সময়।

দীঘিনালা উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মাহমুদা বেগম লাকি বলেন
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপাকে পড়া মানুষের পাশে দাঁড়াতে জনপ্রতিনিধি সহ সমাজের বিত্তবানদের আহবান জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণাকে শ্রদ্ধা করে মাননীয় প্রধানমন্ত্রী এর খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

তিনি আরও বলেন, নিজেদের রক্ষা করতে সরকারি নিয়ম অনুসরন করতে হবে। সাম্প্রতিক সারা বিশ্ব জুড়ে মহামারি করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব স্তব্ধ হয়ে পড়েছে। এটি একটি বৈশ্বিক সমস্যা। আমাদের করোনার সংক্রমণ থেকে বাঁচতে নিজেদের সচেতনতা হওয়ার পাশাপাশি অতি প্রয়োজন ব্যাতিত বাহিরে বের হওয়া যাবেনা। এসময় তিনি নিজ গৃহে অবস্থা করে বার বার হাত ধৌত করতে সকলকে আহবান জানান।

এদিকে অসহায় মানুষদের পাশে দাড়ানো এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সুশীল সমাজের প্রতিনিধিরা

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *