Breaking News
Home / প্রচ্ছদ / সাধারণ মানুষকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহব্বান জানান-শিবলী সাদিক এমপি

সাধারণ মানুষকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহব্বান জানান-শিবলী সাদিক এমপি

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ

কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।

সারা দেশের ন্যায় দিনাজপুরের বিরামপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ মেনে উপজেলার ধনী-গরীব প্রায় সবাই এখন গৃহে অবস্থান করছে। এতে করে বিপাকে পড়েছেন দরিদ্র ও নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষ। এক বেলা কাজ না করলে যাদের সংসার চলেনা, মুখে খাবার উঠেনা, বর্তমান পরিস্থিতিতে গৃহবন্ধী ঐ কর্মহীন অসহায় মানুষগুলি চরম খাদ্য সংকটে অসহায় হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে কর্মহীন থাকা ঐ সব অসহায় মানুষদের খোঁজ খবর নিয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিচ্ছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

নিরাপদ দুরত্ব বজায় রেখে বুধবার দুপুরে পৌর শহরের ২ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী নিয়ে হাজির তিনি। খোঁজ খবর নেন তাদের এবং নিজ হাতে অসহায় পরিবারের হাতে তুলে দেন চাল, আলু, লবন সহ নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী।

শিবলী সাদিক এমপি বলেন, উপজেলার কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী ও অন্যান্য সুরক্ষা সামগ্রী পৌছে দেওয়া হবে। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে, ততদিন ত্রাণ কার্যক্রম অব্যহত থাকবে। তিনি সাধারণ মানুষকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহব্বান জানান। তবে এ কাজে বিত্তবানসহ সকলেরই আন্তরিক সহযোগিতা এখন খুবই প্রয়োজন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, পৌর আ.লীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কাউন্সিলর, সাংবাদিক, সুধীজন প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *