Breaking News
Home / প্রচ্ছদ / ময়মনসিংহে দরিদ্রদের খাবার নিয়ে আ’লীগ নেত্রী স্বপ্না খন্দকার

ময়মনসিংহে দরিদ্রদের খাবার নিয়ে আ’লীগ নেত্রী স্বপ্না খন্দকার

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে সরকারি নির্দেশনায় অঘোষিত লকডাউন কর্মসূচিতে সারাদেশে হতদরিদ্র, দিনমজুর মানুষেরা যখন চরম খাদ্য সংকটে পড়েছে। ঠিক তখন সবকিছু বন্ধ থাকায় সাময়িক বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। আর এরকম ২০০ পরিবারের সদস্যদের নিজ হাতে রান্না খাবার তুলে দিলেন ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে প্রথম দফায় ময়মনসিংহের চড়পাড়া মেডিকেল কলেজ গেইট এলাকায় ১০০ এবং নিজ এলাকার গরীবের জন্য ১০০ মোট ২০০ প্যাকেট খাবার নিজে বাড়ী-বাড়ী গিয়ে কর্মহীন ২০০ শ্রমজীবি গরীবের হাতে নিজে রান্না করা খাবার তুলে দিয়েছেন বঙ্গবন্ধু আদর্শে গড়া এই নেত্রী

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই জনগণের সমস্যা সমস্যা সমাধানে ও ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করাসহ খোজ-খবর নিতে একবিন্দু বসে নেই সম্পাদক স্বপ্না খন্দকার । মানুষের জন্য তিনি প্রতিদিন কিছু না কিছু করেই যাচ্ছেন দুস্থ মানবতার সেবায় । তার প্রতিটি উদ্যোগই জনগণের মাঝে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

স্বপ্না খন্দকার বলেন, বঙ্গবন্ধু কন্যা মহিয়সী নারী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় দিনমজুর, অসহায় ও দারিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায় গরিবদের কথা চিন্তা করে সামর্থ্য অনুযায়ী এ কার্যক্রম অব্যহত থাকবে। নিম্ন আয়ের মানুষ, দিনমজুর ও খেঁটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়। দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া আমাদের দায়িত্ব। এছাড়াও তিনি অন্যান্য বিত্তবানদের অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

এদিকে অভাব অনটনের এমন দিনে খাদ্য সামগ্রী হাতে পেয়ে সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কর্মহীন শ্রমজীবী মানুষেরা।

এসময় তার সাথে মহিলা আওয়ামিলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। বৃহস্পতিবার( ২৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *