Breaking News
Home / প্রচ্ছদ / কমলগঞ্জ প্রেসক্লাবে মাস্ক দিলেন মাইদুল ইসলাম রিপন

কমলগঞ্জ প্রেসক্লাবে মাস্ক দিলেন মাইদুল ইসলাম রিপন

শাহাব উদ্দিন আহমেদ কমলগঞ্জ প্রতিনিধি
করোনা ভাইরাস সংক্রমণ এড়িয়ে সংবাদ সংগ্রহের জন্য মৌলভীবাজারের কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের ১০০ পিছ মাস্ক উপহার দিলেন তরুন সমাজকর্মি মাইদুল ইসলাম রিপন। সোমবার সন্ধ্যায় কমলগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এসে কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয় ও সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজু’র কাছে তিনি এ মাস্ক তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জয়নাল আবেদীন, প্রণীত রঞ্জন দেবনাথ, সোহেল রানা, সজীব দেবরায়, মোনায়েম খান, রাকেল আনছারী, অর্জুন দেবনাথ নিধু, আশরাফ সিদ্দিকী পারভেজ, রমজান আলী, রাজন দত্ত রাজু প্রমুখ। পরে উপস্থিত সাংবাদিকদের মধ্যে মাস্ক বিতরণ করেন প্রেসক্লাব সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয় ও সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজু।
তরুণ সমাজকর্মি ও সাংবাদিক মাঈদুল ইসলাম রিপন বলেন, নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সরকারের পক্ষ থেকে খুব প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে। এমন পরিস্থিতিতেও নিজের জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা সংবাদ সংগ্রহে ও প্রকাশে কাজ করে যাচ্ছেন। সাংবাদিকরা যাতে সুরক্ষিত থেকে সংবাদ সংগ্রহ ও প্রকাশ করতে পারেন এই মনোভাব থেকেই আমার এই ক্ষুদ্র প্রয়াস।
কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয় জানান, কমলগঞ্জে কর্মরত সকল সহযোদ্ধাদের কাছে এ মাস্ক পৌঁছে দেয়া হবে ও অবশিষ্ট মাস্ক শহর এলাকায় বিলি করা হবে।

Check Also

ময়মনসিংহে ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজার

এস.এম রুবেল আকন্দ: চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে ড্রন পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজারের।বেহাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *