Breaking News
Home / অপরাধ / আড়াইহাজার,কালা পাহাড়িয়া আহত১০

আড়াইহাজার,কালা পাহাড়িয়া আহত১০

হাজী মোঃ ইউসুফ প্রচার সম্পাদক,মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার

আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন রাধানগর গ্রামে ।
হারুজ আলী ও মান্নানের নেতৃত্বে একদল সশস্ত্র লোক রাধানগর গ্রামে তান্ডব চালিয়ে ১০ জনকে মারাত্বকভাবে আহত ও কয়েকটিঘর ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে।
ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকাল ৯টায় কালাপাহাড়িয়া ইউনিয়ন রাধানগর গ্রামে ।
জানা গেছে, হারুজ আলী ও মান্নান মিলে একই গ্রামের শেখ ফরিদ নামে এক যুবককে পূর্ব শত্রুতার জের ধরে রাস্তায় মারধর করে।এসময় শেখ ফরিদ এর লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে আসলে মান্নানের পূর্ব প্রস্তুত রাখা ১০-২০ জনে একটি বাহিনী শেখ ফরিদের লোকজনের উপর হামলা চালায়। হামলায় শেখ ফরিদ(২৫), আলতাফ(২২) নাদিরা(১০)সহ ১০ জন আহত হয়। আহত নাদিরাকে মাথায় টেঁটাবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ ভর্তি করা হয়েছে ।
স্থানীয় সূত্রে জানা যায়, হারুজ আলী ও মান্নানের অত্যাচারে অতিষ্ঠ ৬০টি পরিবারের লোকজন। এলাকা বাসী করোনা ভাইরাসের আতঙ্কে ঘর থেকে বেশি বের হয়না। সেই নীরব পরিস্থিতিতে ব্যাপক মানুষের সমাগম ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করায় তারা খুবই উদ্বিগ্ন এবং প্রশাসনের কাছে এর দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন। আরো উল্লেখ্য যে মান্নান কালাপাহাড়িয়ার চাঞ্চল্যকর রুবেল হত্যার আসামি।
ইউনিয়নের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম জানান, মাথায় টেঁটাবিদ্ধ অবস্থায় নাদিরাকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

Check Also

ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউনিয়নে ১৩ তম হজ্ব প্রশিক্ষণ ও দোয়া অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহী গড়েয়া হাট কেন্দ্রীয় জামে মসজিদে ১৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *