Breaking News
Home / অপরাধ / তদন্তভার দেয়া হল পিবিআইকে চার নারীকে ধর্ষণের

তদন্তভার দেয়া হল পিবিআইকে চার নারীকে ধর্ষণের

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় একই বাড়িতে চার নারীকে ধর্ষণের ঘটনায় তদন্তভার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) দায়িত্ব দেয়া হয়েছে। মঙ্গলবার পিবিআইকে এ দায়িত্ব দেয়া হয়। 

আর গতকাল সোমবার কর্ণফুলী থানা মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উপকমিশনার হারুন অর রশিদ হাজার চার নারী ধর্ষণের ঘটনায় আলামত সংগ্রহ ও মামলা নেয়ার ক্ষেত্রে পুলিশের আংশিক ব্যর্থতা ছিল বলে স্বীকার করেন। 

গত ১২ ডিসেম্বর রাতে কর্ণফুলী উপজেলার বড় উঠান এলাকার এক প্রবাসীর বাড়ির গ্রিল কেটে ডাকাতির সময় একই পরিবারের চার নারীকে ধর্ষণ করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর পুলিশ মামলা নিতে না চাইলে, পরে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বাবুর হস্তক্ষেপে পুলিশ মামলা নেয়। এরপর আসামিদের গ্রেপ্তারে পুলিশের নীরব ভূমিকা নিয়ে চট্টগ্রামে নানা কর্মসূচি পালন করে আসছে সুশীল সমাজ।

গত রোববার সন্ধ্যায় চাতুরি চৌমুহনী এলাকা থেকে ইমতিয়াজ উদ্দিন বাপ্পি (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি বড় উঠান শাহ মীরপুর এলাকার বাসিন্দা। এর আগে ১৮ ডিসেম্বর মো. সুমন ওরফে বাবু ও ফারুক মাহমুদ নামের দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভাষাসৈনিক দবিরুল ইসলাম স্মরনে বৃক্ষরোপন কর্মসূচী

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক এমএলএ, ভাষাসৈনিক, জেলার কৃতিসন্তান, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *