Breaking News
Home / আইন ও আদালত / ত্রিশালে করোনা আতঙ্কে সবকিছু নিরব, নিস্তব্ধ

ত্রিশালে করোনা আতঙ্কে সবকিছু নিরব, নিস্তব্ধ

ত্রিশাল থেকে রুবেল আকন্দ:
ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ধানীখোলা ইউনিয়নের করোনা ভাইরাসের সংক্রমণ রোধে স্থানীয় প্রশাসন ও পুলিশের তৎপরতায় হাট-বাজার দোকানপাট বন্ধ থাকায় রাস্তাঘাট সবকিছু ফাঁকা। কঠোর সতর্কতায় নিরব হয়ে পড়েছে ধানীখোলা। কোথাও চোখে পড়ছেনা লোকজনের সমাগম। করোনাভাইরাসের সংক্রমণ রোধে কাঁচামাল, ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব দোকান বন্ধ ও জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা দিয়েছে প্রশাসন। এছাড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা ভাইরাসের সার্বক্ষণিক খোঁজখবর মনিটরিং করা হচ্ছে। সরেজমিনে দেখা গেছে, ২৬ মার্চ থেকে বিভিন্ন এলাকার বাজারে ত্রিশাল উপজেলার নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের দল টহল দিচ্ছেন। পুলিশ করোনাভাইরাস প্রতিরোধে আহবান জানিয়ে সরকারী নির্দেশনা মেনে চলতে মাইকিং করা হচ্ছে।
এ প্রসঙ্গে ধানীখোলা ইউপি’র আসাদুল্লাহ আসাদ বলেন, আমার প্রিয় ইউনিয়ন জনসাধারণ গরীব-দুঃখিনী ও দিনমজুর মানুষ আমাকে অনেক ভালোবাসে তাই সবাইকে নোবেল খেতি পাওয়া বিশ্বের ভয়াবহ করোনা নামক আতঙ্কিত ভাইরাসে সকলের সুস্থতা থাকার জন্য অনুরোধ করে বলছি। আপনাদের বিনা প্রয়োজনের ঘর থেকে কেউ বাহির হবেনা, নিত্যপণ্যের জন্য যখন বাসা থেকে বের হবেন তখন মুখে মাস্ক পরে বাহিরে যাওয়া অনুরোধ করেন। তিনি আরো বলেন নিজে সচেতন হন এবং অন্যদেরকেও সচেতন করেন।
২৬ মার্চ বৃহস্পতিবার থেকে ২৮ মার্চ শনিবার পর্যন্ত ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম প্রতি নিয়ত মোবাইল কোর্ট পরিচালনা করছেন।
আর বারবার সবাইকে দূরত্ব বজায় ও মাস্ক পরে বাহিরের যাওয়ার জোড়হাত করে অনুরোধ করেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *