Breaking News
Home / প্রচ্ছদ / পুর্নিমাগাতিতে করোনা ভাইরাস প্রতিরোধে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান আল -আমীন’র মাস্ক বিতরণ

পুর্নিমাগাতিতে করোনা ভাইরাস প্রতিরোধে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান আল -আমীন’র মাস্ক বিতরণ

মোঃ নাজমুল হোসেন রাজা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে আপনি এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনার লক্ষে উল্লাপাড়া উপজেলার করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য গতকাল বৃহস্পতিবার জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম এমপি মহোদয়ের দিকনির্দেশনার করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির জন্য সেরা ইউপি চেয়ারম্যান মোঃ আল আমীন সরকার ৫ শত মাস্ক ও সাবান এবং লিফলেট বিতরণ করেন।
বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে পূর্নিমাগাঁতী বাজার এলাকার বিভিন্ন স্থানে নানা পেশাজীবী, এবং হতদরিদ্র মানুষের মধ্যে সচেতনতার জন্য মাস্ক,সাবান, ও লিফলেট বিতরণ করেন তিনি।
মাস্ক ও লিফলেট বিতরণ শেষে বলেন ইউপি চেয়ারম্যান বলেন, জননেতা তানভীর ইমাম এম পি মহোদয়ের দিকনির্দেশনা এবং সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধে আমরা ইউনিয়নের প্রত্যেক ঘরে ঘরে গিয়ে লিফলেট , সাবান , বিতরণ করে যাচ্ছি।আরোও বলেন, নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন ।তাই করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবার কিছু নেই, সবাই সচেতন হলে এটা প্রতিরোধ করা সম্ভব। সবাইকে নিয়মিত হাতধোয়া পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। আর যদি কেউ বিদেশ থেকে আসে তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার উপদেশ দেন। অযথা
ঘর থেকে বাইরে বের না হওয়া। মাইকিং মাধ্যমে প্রতিদিন প্রচার ও প্রচারণা মাধ্যমে
মানুষকে সচেতন করা হচ্ছে। আগামীতেও জানি সবার পাশে থাকতে পাড়ি তার জন্য সবাই দোয়া করবেন। এ সময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ সরকার ,ইউপি সদস্য মোঃ আব্দুর রব , ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোমিন ভূঁইয়া,
ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রাব্বি হোসেন,পূর্ণিমা গাঁতী ইউনিয়ন আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তকমিদুল রহমান দুলাল , সাংগঠনিক সম্পাদক আলহাজ সরকার,সদস্য শিশির আলম সহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *