Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / ধামরায়ে জাতীয় পতাকা উত্তোলন করে মহান স্বাধীনতা দিবসে পালিত

ধামরায়ে জাতীয় পতাকা উত্তোলন করে মহান স্বাধীনতা দিবসে পালিত

মোঃ বুলবুল খান পলাশ (ধামরাই প্রতিনিধি) ঢাকা ধামরাইয়ে জাতীয় পতাকা উত্তোলন করে মহান স্বাধীনতা দিবসে পালিত হয়েছে।
ধামরাইয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসের জাতীয় পতাকা উত্তোলন করে সম্মান প্রদর্শন করেন উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার(২৬ মার্চ) ধামরাই উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করে এ সম্মান প্রদর্শন করা হয়।

২৬ মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। পরাধীনতার শৃঙ্খল ভেঙে ১৯৭১ সালের এই দিনে বিশ্বের বুকে বাংলাদেশের স্বাধীন অস্তিত্ব ঘোষিত হয়েছিল। এ ঘোষণার মাধ্যমে স্বাধীনতার জন্য সশস্ত্র যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল জাতি। দীর্ঘ নয় মাস রক্তপাত আর অজস্র প্রাণের বিনিময়ে অর্জিত হয় মহান স্বাধীনতা । এবার জাতি খুব নমনীয় ভাবে ছোট পরিসরে জাতীয় পতাকা উত্তলনের মাধ্যমে স্বাধীনতার ৪৯ বছর পূর্তি পালন করছে।

এসময় ধামরাই উপজেলায় জাতীয় পতাকা উত্তোলন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ.এন.ও) মোহাম্মদ সামিউল হক, তিনি বলেন বিশ্ব মহামারী করোনা ভাইরাস এর কারনে বাংলাদেশের সরকারি সকল অনুষ্ঠান সল্প পরিসরে করতে হবে, তারি ধারাবাহিকে আমরা জাতীয় পতাকা উত্তলনের মাধ্যমে ২৬শে মার্চ পালন করি। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) অন্তরা হালদার ও ধামরাই থানার (ওসি) দীপক চন্দ্র সাহা এবং উপস্থিত ছিলেন সাংবাদিক সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Check Also

ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে অসহায় পরিবারের মাঝে গরু প্রদান

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং ওয়ার্ল্ডভিশনের ৫০বছর পূর্তি উপলক্ষে অতি দরিদ্র পরিবারের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *