Breaking News
Home / অপরাধ / রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় ককটেল বিস্ফোরন পুলিশসহ আহত ৩

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় ককটেল বিস্ফোরন পুলিশসহ আহত ৩

রাজধানীর যাত্রাবাড়ির ধলপুরে পুলিশ ও ছিনতাইকারীদের মধ্যে ককটেল বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। গতকাল রবিবার গভীর রাতে ২৪ নম্বর ধলপুর নতুন রাস্তায় মিমিশা ডেকোরেটরের পাশের গলিতে এই ঘটনায় দুই পুলিশ সদস্য ছাড়াও আহত হয়েছেন মাজহারুল ইসলাম নয়ন (২৫) নামে এক যুবক।গুলিবিদ্ধ নয়ন রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। ককটেলের স্প্লিন্টারের আঘাতে আহত যাত্রাবাড়ি থানার এএসআই মো. সামছুল হক ও কনস্টেবল দেওয়ান মনিরুজ্জামান রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন

পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি ছুরিসহ নয়ন ছাড়াও মো. রাসেল (১৯) ও মো. হিমু (২০) নামে আরও দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। তাদের জিজ্ঞাসাবাদের পর উদ্ধার করা হয়েছে পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন) হাবিবুর রহমানের আত্মীয় মো. হৃদয় মোল্লার ছিনতাইকৃত দুটি মোবাইল ফোন। হৃদয় মোল্লা গত ১৬ ডিসেম্বর সকালে এই ছিনতাইচক্রের কবলে পড়ে ২টি মোবাইল ফোনসহ এক লাখ ৪৬ হাজার টাকা খোয়ান।অভিযানের নেতৃত্বদানকারী যাত্রাবাড়ি থানার এসআই বিলাল আল আজাদ আমাদের সময়কে বলেন, ২৪ নম্বর ধলপুর নতুন রাস্তায় মিমিশা ডেকোরেটরের পাশের গলিতে একদল ছিনতাইকারী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ওই গলিতে অভিযান চালানো হয়। এসময় ৭/৮জন ছিনতাইকারী একের পর এক ককটেল বিস্ফোরণ ঘটালে স্প্লিন্টারে বিদ্ধ হয়ে আহত হন এএসআই সামছুল হক ও কনস্টেবল মনিরুজ্জামান।

আত্মরক্ষার্থে একপর্যায়ে পুলিশ গুলি ছুঁড়লে বা’পায়ে আহত হন নয়ন। পরে ধাওয়া করে গ্রেপ্তার করা হয় রাসেল ও হিমুকে। তাদের কাছ থেকে জব্দ করা হয় ৩টি ছুরি। আহত নয়নকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে, পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।এসআই বিলাল আরও জানান, গ্রেপ্তার তিনজনই পেশাদার ছিনতাই চক্রের সদস্য। এর আগেও ছিনতাই-ডাকাতির অভিযোগে নয়নের বিরুদ্ধে যাত্রাবাড়ি থানায় ৫টি এবং রাসেলের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। রবিবার গভীর রাতে পুলিশের উপর হামলার ঘটনার এসআই বিলাল আজাদ বাদি হয়ে একটি মামলা করেছেন।মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ি থানার এসআই মো. ফারুক আসামিদের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছেন বলেও জানান তিনি।

Check Also

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন- ইউপি’র চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ

ময়মনসিংহ ত্রিশাল থেকে এস.এম রুবেল আকন্দ: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *