Breaking News
Home / প্রচ্ছদ / আড়াইহাজারে রিপন টেক্সটাইলে রহস্যজনক ১ শ্রমিকের মৃত্যু

আড়াইহাজারে রিপন টেক্সটাইলে রহস্যজনক ১ শ্রমিকের মৃত্যু


মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলায় গোপালদী পৌরসভার মোল্লারচর এলাকায় রিপন টেক্সটাইল মিলস্ এর রাশেদুল ইসলাম নামে রহস্যজনক কারণে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গেল (১৯শে মার্চ) বৃহস্পতিবার রাতে উপজেলার মোল্লারচর রিপন টেক্সটাইল মিলস্ এর শ্রমিক রাশেদুল রাত ১টায় কর্মস্থলে ছিলো। ঐসময় এই মিলের অন্য একশ্রমিকের সাথে কথা কাটাকাটি করায় তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। ঐসময় রাশেদুল কে জুড়ে ধাক্কা দিলে রাশেদুল পড়ে গিয়ে মাথায় আঘাত পায়, পরে সাথে থাকা শ্রমিকরা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। রাশেদুল কে আশঙ্কা জনক দেখে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। ঢাকা মেডিকেল হাসপাতালে যাওয়ার পথে এ্যম্বুলেন্সে রাশেদুলের মৃত্যু হয়। সে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার পাইলট গ্রামের ইলিয়াস শরিফের ছেলে।

এই রহস্যজনক ঘটনাকে আড়াল করতে মেশিনের বেল্ডের সাথে প্যাঁিচয়ে মারা যাওয়ার ঘটনাকে প্রচার করছে মালিক। এই ঘটনা গোপালদী পুলিশ ফাড়ির এসআই নাছির ঘটনা তদন্ত করেছেন। এই ঘটনার পর থেকে মিলের শ্রমিকরা মিলস্ থেকে পালিয়ে গেছে।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *