Breaking News
Home / প্রচ্ছদ / দিনাজপুরে দাফনকাজে অংশ নিতে গিয়ে মৌমাছির হুলে নিহত ১

দিনাজপুরে দাফনকাজে অংশ নিতে গিয়ে মৌমাছির হুলে নিহত ১

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে মৃত ব্যাক্তির দাফনকাজে অংশ নিতে গিয়ে মোমাছির হুলে আব্দুর রৌফ (৫৫) নামে এক ব্যক্তি নিহত ও অন্তত ১০জন আহত হয়েছে। নিহত আব্দুর রৌফ (৫৫) হলেন দিনাজপুর জেলার বিরল উপজেলার রবিপুর গ্রামের মৃত চয়েতুল্লাহর পুত্র।

আজ ১৭ মার্চ ২০২০ ইং রোজ মঙ্গলবার দুপুর ২টায় দিনাজপুর সদর উপজেলার ফাসিলাডাঙ্গা পরজপুর গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দিনাজপুর সদর উপজেলার ফাসিলাডাঙ্গা পরজপুর গ্রামে সোলাইমান নামে এক ব্যাক্তি সোমবার দিবাগত রাতে বার্ধক্যজনিত কারনে মারা যায়। আজ মঙ্গলবার বাদ আসর তার দাফনকাজ সম্পন্ন হওয়ার কথা। এজন্য সকাল থেকেই দাফন কাজে অংশ নিতে বাসায় জমায়েত হয় তার আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা।

স্বজন ও প্রতিবেশীরা জানান, দুপুর ২টায় বাড়ীর পাশে মৌমাছির চাকে হঠাৎ ঝাপটা মারে বাজপাখি। এতে মৌমাছিরা ক্ষিপ্ত হয়ে আক্রমন করে মৃতের বাড়ীতে অবস্থান নেয়া স্বজন ও প্রতিবেশীদের উপর। মৌমাছির হুলে আহত হন অন্তত ১০ জন। এর মধ্যে গুরুতর আহত ৭ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুর রৌফ নামে এক ব্যাক্তি মারা যায়। অন্যান্য গুরুতর আহত রাসেল, সাদিত, রাফিকুল ইসলাম, জিল্লুরসহ আরও ৬ জনকে এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। অন্যান্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজ্জাফ্ফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউনিয়নে ১৩ তম হজ্ব প্রশিক্ষণ ও দোয়া অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহী গড়েয়া হাট কেন্দ্রীয় জামে মসজিদে ১৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *