Breaking News
Home / আইন ও আদালত / করোনা ভাইরাসে নয় আতঙ্ক চাই সচেতনতা

করোনা ভাইরাসে নয় আতঙ্ক চাই সচেতনতা

সানোয়ার হোসেন: নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
করোনাভাইরাস এ সম্পর্কিত সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে পরিবেশ ও সমাজ সচেতন কমিটি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় । পরিবেশ ও সমাজ সচেতন কমিটি ত্রিশাল উপজেলার বিভিন্ন বাস যাত্রীদের এবং দোকান সমূহে লিফলেট প্রচার করেন ।

আজ ১৭ মার্চ (মঙ্গলবার) করোনাভাইরাস নিয়ে নেই কোন আতঙ্ক, দরকার সচেতনতা এই স্লোগান কে সামনে নিয়ে পরিবেশ ও সমাজ সচেতন কমিটির উদ্যোগে ত্রিশাল বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা মূলক লিফলেট বিভিন্ন দোকানে ছাত্রদের মাঝে বাসের যাত্রীদেরসহ পথচারীদের মাঝে বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন পরিবেশ ও সমাজ সচেতন কমিটি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, এর উদ্ভাবক এবং আহ্বায়ক হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম, লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের প্রভাষক নাজমুল হাসান পলাশ , ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের প্রভাষক এ কে এম মাসুদুল মান্নান ,জাককানইবি সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রনি , সাংগঠনিক সম্পাদক আদিব রাহেমান ও অর্থ সম্পাদক ইমরান আলী সহ অনেকে উপস্থিত ছিলেন ।

এর আগে পরিবেশ ও সমাজ সচেতন কমিটি গঠন করেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম । পরিবেশ ও সমাজ সচেতন কমিটির উদ্যোগে করোনাভাইরাস এর সচেতন ও তার জন্য এর আগেও ময়মনসিংহ এবং ত্রিশালে সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেন।

করোনাভাইরাস নিয়ে নেই কোন আতঙ্ক, দরকার সচেতনতা এই স্লোগান কে সামনে নিয়ে পরিবেশ ও সমাজ সচেতন কমিটির আয়োজনে চীনের উহান ফেরত অধ্যাপক মো: শফিকুল ইসলাম করোনাভাইরাস নিয়ে সচেতনতামূলক প্রচারণায় নেমেছেন।

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *