Breaking News
Home / রাজনীতি / যুব মহিলালীগের ৩ নেত্রী বহিষ্কার

যুব মহিলালীগের ৩ নেত্রী বহিষ্কার

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে সংগঠন পরিপস্থী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে দিনাজপুরের পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক ও বিরামপুর উপজেলার পৌর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে বহিষ্কার করা হয়েছে।

গত ১৫ মার্চ ২০২০ ইং রোজ রবিবার দিনাজপুর জেলা শাখার যুব মহিলা লীগের প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ওই লিখিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশক্রমে সংগঠনের গঠনতন্ত্রের ২২ এর (ক) উপধারা মোতাবেক দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক বাবলী আক্তার পিংকিকে সংগঠন হতে বহিষ্কার করা হলো। একই ধরণের অভিযোগে দিনাজপুরের বিরামপুর উপজেলা পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবাকে সংগঠন হতে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা বলেন, ‘আমাদের কাছে দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক বাবলী আক্তার পিংকি ও বিরামপুর পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার এবং সাধারণ সম্পাদক উম্মে হাবিবার বিষয়ে বিভিন্ন ধরণের অপকর্মের অভিযোগ আমাদের কাছে আসে। বিষয়টি আমরা তাৎক্ষণিক যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে পাঠাই। কেন্দ্র থেকে আমাদের এ বিষয়ে পদক্ষেপ নিতে বললে আমরা তাদের বহিষ্কার করি।

Check Also

পোরশায় ২ মার্চ ২০২২ জাতীয় ভোটার দিবস র‍্যালী ও আলোচনা সভা

নাহিদ পোরশা নওগাঁ প্রতিনিধিঃ মুজিববর্ষের অঙ্গিকার রক্ষা করবো ভোটারাধিকার এই স্লোগান কে সামনে রেখে নওগাঁর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *