Home / খেলাধুলা / ব্রাদার্স ইউনিয়ন লিঃ ক্রিকেট কমিটি গঠন

ব্রাদার্স ইউনিয়ন লিঃ ক্রিকেট কমিটি গঠন

এজি লাভলু, স্টাফ রিপোর্টার:

ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডের ক্রিকেট কমিটির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার (১১ মার্চ) ক্লাব প্রাঙ্গনে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব লিঃ গভর্নিং বডির সভাপতি আ জ ম নাছির উদ্দিন নতুন চেয়ারম্যান এবং সম্পাদকের নাম ঘোষণা করেছেন। এ সময় সকলের মতামতের ভিত্তিতেই নতুন চেয়ারম্যান এবং সম্পাদকের নাম নির্বাচিত করা হয়।

নতুন চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক নিয়াজ মোর্শেদ এলিট আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান। ২০২০/২০২১ সালের জন্য মনোনীত হয়েছেন এই দু’জন। এছাড়াও ১৯ সদস্য বিশিষ্ট ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডের ক্রিকেট কমিটি ক্লাবের তালিকাও ঘোষণা করা হয়।

আগামি এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন নতুন মনোনীত চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক। নির্বাচিত হওয়ার পর চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ এলিট বলেন আশা প্রকাশ করেন ‘নতুন কমিটি একটি চ্যাম্পিয়ন দল গড়ে তুলতে কাজ করবে। তরুণদের নিয়ে কমিটি হওয়ায় আশা করছি ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট আরও অনেক ভালো করবে।’

১৯ সদস্যের কমিটিতে আরো আছেন, ভাইস চেয়ারম্যান: অনুপম শাহজাহান জয়, মাহমুদুল হাসান রনি, সৈয়দ মাসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক: সিফাত আহমেদ চৌধুরী, প্রচার সম্পাদক: উইলিয়াম প্রলয় সমরদ্দার, ম্যানেজার: মো. আমিন খান, সহকারী ম্যানেজার: মোবারক হোসেন, কোচ: মো. মোমিনুল হক, সহকারী কোচ: মো. রফিকুজ্জামান মামুন, কার্যকরী সদস্য: রাশেদুল ইসলাম রাসেল, আছিফুর রহমান শাহীন, আরেফিন ইসলাম, মো. মোস্তাফিজুর রহমান, জগলুল শাহরিয়ার, এ এস এম হুমায়ন কবির, রাফাহ নানজিবা তরসা এবং শরীফ উল আলম।

Check Also

পাটগ্রামে গরু ফিরে পেলেন বিধবা ২ চোর আটক

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মমিনপুরের মোছাঃ ময়না বেগম (৪২) এর একমাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *