Breaking News
Home / প্রচ্ছদ / পাঁচ শতাধিক শিক্ষার্থীদের বিনামূল্যে মাস্ক বিতরণ করলেন বংশাল ফাঁড়ির ইনচার্জ নূর আলম

পাঁচ শতাধিক শিক্ষার্থীদের বিনামূল্যে মাস্ক বিতরণ করলেন বংশাল ফাঁড়ির ইনচার্জ নূর আলম

এজি লাভলু, স্টাফ রিপোর্টার:

বংশাল থানা পুলিশের এস আই নূর আলম মিয়া নিজের বেতনের টাকা দিয়ে মাস্ক কিনে বিনামূল্যে বিতরণ করলেন পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রীর মাঝে। ডিএমপির বংশাল থানার থানাধীন বংশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নূর আলম মিয়া করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গতকার ১২ মার্চ পুরান ঢাকার আরমানিটোলায় অবস্থিত আহমেদবাওয়ানী একাডেমী স্কুল অ্যান্ড কলেজের পাঁচ শতাধিক ছাত্র ছাত্রীদের মাঝে নিজের বেতনের টাকা দিয়ে মাস্ক কিনে বিনামূল্যে বিতরণ করলেন।

এসময়ে উপস্থিত ছিলেন আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ্ মোশারফ হোসেন মুন্সি মুকুল, ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টারন্যাশনালের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক সোহাগ মহাজন, পরিচালক হামিদা হোসেন, ইমরান হোসেন, ইব্রাহিম, ফায়সাল, সেন্টু, রেশমা আক্তার সুমি, শ্যামলী, রেহেনা, সেলিম, এএসআই রহিম প্রমুখ।

ছাত্রছাত্রীদের মোঃ নূর আলম মিয়া মাস্ক পড়িয়ে দেন।পরে করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি বলেন।করোনা ভাইরাস বিশ্বের প্রায় ১১৫ টি দেশে ছড়িয়ে পড়েছে। গত কয়েকদিন আগে আমাদের দেশে ইটালি ফেরত দুইজন সহ তিন জন আক্রান্ত হয়েছে।এজন্য করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবেন না আমরা ও আমাদের পরিবারের সদস্যদেরকে যদি সচেতন করতে পারি তাহলে আমরা নিজেরা ও আমাদের পরিবারের সদস্যদেরকে এই মহামারী ভাইরাস থেকে বাচাতে পারব।

এসময়ে অন্যান্য মধ্যে আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ মোশারফ হোসেন মুন্সি মুকুল, সোহাগ মহাজন, মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক। বক্তারা আরও বলেন করোনাভাইরাসের লক্ষণ দেখা দিলে বাড়িতে বিশ্রাম নিয়ে প্রচুর পানি পান করতে হবে এবং নিকটস্থ হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন।

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *