Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / আগুনে পুড়ে ছাঁই হয়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক

আগুনে পুড়ে ছাঁই হয়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের লস্করা (৭নং) ওয়ার্ডে গত৯ মার্চ সোমবার দিনেশ মেম্বার পাড়ায় দুপুর ২ টায় আগুনে ৭টি পরিবারের ১০ টি ঘর পুড়ে ছাঁই হয়ে যায়। জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম ঘটনাটি জানতে পেরে ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে ঘর নির্মাণের জন্য নগদ অর্থ ৯ হাজার টাকা, ৩ বান ঢেউটিন এবং ৩টি করে কম্বল বিতরণ করেন। 
এর আগে গতকাল সোমবার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত ৭ টি পরিবারের মাঝে শুকনো খাবার প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
অগ্নিকান্ডে ঘটনাটি পরিদর্শন ও ত্রান বিতরণ কালে ঠাকুরগাঁও সদর  উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন,সদর উপজেলা অওয়ামী লীগের সভাপতি ও  উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন,গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদো) ,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল ও সাধারণ সম্পাদক রইছউদ্দীন , সাবেক ইউপি সদস্য দিনেশ বর্মন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সাংবাদিকবৃন্দ  সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।  


এসময় আগুনে  ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দ্রুত সময়ের মধ্যে ত্রান সামগ্রী পেয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যানসহ এলাকাবাসী।

নুরে আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি:

Check Also

ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে অসহায় পরিবারের মাঝে গরু প্রদান

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং ওয়ার্ল্ডভিশনের ৫০বছর পূর্তি উপলক্ষে অতি দরিদ্র পরিবারের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *