Breaking News
Home / আন্তর্জাতিক / তানোরে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন

তানোরে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন

সুজন রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে।
৫মার্চ বৃহ¯প্রতিবার নারী দিবস উপলক্ষে উপজেলা চত্ত্বর থেকে বর্নাঢ্য রালী বের হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্ত্বরে গিয়ে সম্পন্ন করে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা বেগমের সভাপতিত্বে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনিয়া সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল-মামুন, শরীফ খাঁন, তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল বাশার সুজন, ছাত্রনেতা রামিল হাসান সুইট,রোকন সরকার, জেলা ছাত্রলীগ সাংগঠনিক সাধারণ সম্পাদক মিজানুর রহমান জুয়েল, সার্বিক গ্ৰাম উন্নয়ন সমবায় সমিতির পরিচালক আলমগীর হোসেন,মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও তানভির রেজা প্রমূখ। এছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি ও বিভিন্ন এলাকার নারীরা উপস্থিত ।

Check Also

যুক্তরাজ্যের দিকে তাকিয়ে আছে বিশ্ব

আন্তর্জাতি ডেস্ক: করোনাভাইরাস (কোভিড-১৯) রোগীদের ক্ষেত্রে দামে সস্তা ও সহজলভ্য স্টেরয়েড ডেক্সামেথাসনের ব্যবহারের বিষয়ে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *