Home / খেলাধুলা / তানোরে নায়িকা মাহিয়া মাহির ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

তানোরে নায়িকা মাহিয়া মাহির ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

সুজন রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে মুজিববর্ষ উপলক্ষে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির উদ্যোগে দু’দিনব্যাপী স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।
বুধবার (৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে মুণ্ডুমালা পৌর এলাকার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন মাহি।
টুর্নামেন্টের আয়োজক কমিটির আহ্বায়ক শাহাদাত হোসেন মিঠু শেখ ও সদস্যসচিব এম রায়হান আলী জানান, নায়িকা মাহির নানা বাড়ি তানোর উপজেলায়। এ সুবাদে মুজিববর্ষ উপলক্ষে মাহি তার নিজ উদ্যোগে ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’ খেলার আয়োজন করেছেন।
টুর্নামেন্ট উপলক্ষে ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠ ভিন্নরূপে সেজেছে। এলাকায় চলছে উৎসবের আমেজ।
দু’দিনব্যাপী এ খেলায় ১৬টি দল অংশগ্রহণ করছে। আগামিকাল বুধবার (৫ মার্চ) বিকালে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দিবেন মাহিয়া মাহি। পরে মঞ্চে নাচবেন ও গাইবেন তিনি।
খেলায় খেলোয়াড় ও দর্শকদের সুবিধার কথা ভেবে মাঠের চার পাশে ও ওপরে সামিয়ানা দেয়া হয়েছে। এছাড়া মঞ্চটি নৌকার প্রতীকে সাজানো হয়েছে। খেলার আয়োজন করেছেন ‘স্বপ্ন’ নামের একটি অরাজনৈতিক উন্নয়নমূলক স্বেচ্ছাসেবী সংগঠন।
দর্শক ও অতিথিদের নিরাপত্তার কথা ভেবে ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে অতিরিক্ত পুলিশ মোতয়েন করা হয়েছে।

Check Also

নারায়ণগঞ্জ আড়াইহাজারে চালককে মারধরকরে অটো ছিনতাই

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জের আড়াইহাজারের একটি অটোরিকশা ড্রাইভারকে মারধর করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *