Breaking News
Home / অপরাধ / ৯৯৯ এ কল পেয়ে ডোমারে নির্যাতিতা গৃহবধূ উদ্ধার

৯৯৯ এ কল পেয়ে ডোমারে নির্যাতিতা গৃহবধূ উদ্ধার

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি – নীলফামারী) প্রতিনিধি:

৯৯৯ এ কল পেয়ে নীলফামারীর ডোমারে গৃহবন্দি নির্যাতিতা শারমিন আক্তার(২০) নামে এক গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছে ডোমার থানা পুলিশ। ওই গৃহবধূ উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী আলশিয়া পাড়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার দ্বিতীয় ছেলে মোসলেম উদ্দিনের স্ত্রী ও একই ইউনিয়নের বুড়ার ডোবা বটতলী এলাকার আনোয়ার হোসেনের মেয়ে।

চিকিৎসাধীন শারমিন আক্তার জানান,“গত দুইদিন ধরে তার ভাশুর ও শাশুড়ী সংসারের কাজের অজুহাতে বেধড়ক ভাবে মারধর করছে। বাড়ীর বাইরে যেতে দিচ্ছে না। তালা লাগিয়ে বাইরে পাহারা বসিয়ে রেখেছে তার শাশুড়ী। সেসময় তার স্বামী মোসলেম উদ্দিন বাড়ীতে ছিলেন না।

মঙ্গলবার দুপুরে মোসলেম উদ্দিন বাড়ীতে এসে মা ও ভাইয়ের প্রচোরনায় আমার কথা না শুনে সেও মারধর করে। পরে পুলিশ এসে আমাকে স্বামীর বাড়ী হতে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়।”

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, ৯৯৯ এ কল পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে দিয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছি। গৃহবধুর অভিভাবক অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *