Breaking News
Home / অপরাধ / আদমপুরের বিএনপি নেতার বিরুদ্ধে নানা অভিযোগ

আদমপুরের বিএনপি নেতার বিরুদ্ধে নানা অভিযোগ

কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের বিএনপি নেতা জাহাঙ্গীর মুন্না রানার বিরুদ্ধে দূর্নীতি দমন কমিশনারে কার্যালয় লিখিত অভিযোগ দায়ের। বিএনপি নেতা জাহাঙ্গীর মুন্না রানা বিভিন্ন গ্রামের মানুষের দরিদ্রতার সুযোগনি নারীদেরকে বিদেশে পাঠায়। এতে প্রতি জন নারী বিদেশে পাঠাতে পারলে ২০ হাজার টাকা করে পায় সে। আদমপুর ইসলাম পুর এলাকায় যত নারী বিদেশে যায় বেশির ভাগ নারী তার মাধ্যমে যায়। অন্যরা পাঠালে তাকে কমিশন দিতে হয়। ব্যবসায়ীদের কাছ থেকে মাসিক চাদা নেয়া এবং অন্যের লিজের জায়গাতে সে দোকান কোটা করে ভাড়া দেয়। কেউ আদমপুর বাজারে ঘর ভাড়া রাখতে হলে তাকে কিছু হাত খরচা দিতে হয়। দূরের ব্যবসায়ি হলে আর ভালো হয়। ব্যবসায়িরা তার কথা না মানলে। এই দোকানের মালিকের বলে যে, এই ভাড়াটিয়া ভালো নয় আমার কাছে লোক আছে তার চাইতে বেশি ভাড়া দিবে। তাকে দোকান থেকে বেড় করে দেন। দেখবে কাজ হয়ে গেছে।

বিচারের নামে ঘুস গ্রহন :- বিচারে ঘুস গ্রহন সেটাত তার প্রতিদিনের আয়ের বড় একটা যোগান কেউ বিদেশ থেকে আসলে। তার প্রতিবেশি বা তার শরিকানদের দিয়ে। নানান অভিযোগে তুলে মারামারি মাধ্যম একটি বেজাল বাদিয়ে পড়ে বিচার এবং বড় অংকের সালামি গ্রহন করা তার কাজ।

প্রতারণা করে টাকা আদায় :- অনেক কে মালয়েশিয়া পাঠাবে বলে অনেক গরিব লোকদের সাথে প্রতারনা করেছে। তার কেউ তার প্রতিবাদ করতে পারেনা। কারণ তার পিছনে বড় বড় হাত আছে। সব সরকারের সময়। খাসিয়া পুঞ্জিতে চাঁদাবাজি :-ক্ষুদ্র জাতিগোষ্ঠী খসিয়া বা অন্যরা তাদের বিয়ে সাদি কিংবা অনুষ্ঠানে তাকে বড় অংকের সালামি দিতে হয়। মাসিক সালামিবাদে। রাতের আদারে অবৈধ চোরাকারবারিদের:-বাজারে চুরি করা, মদ জুয়া ও ইয়াবা ব্যবসাতে তার একটা অংশ আছে। যে তাকে ভাগ দিবেনা তাকে পুলিশ দিয়ে ধরিয়ে দিবে। এমন অনেক ভোক্ত ভোগি আছেন তার মধ্যে একজন জলাল। ক্যডার বাহিনী :- তার মতের সাথে নামিলে আপনাকে তার সাথের পোলাপান দিয়ে মারধর করবে। এবং এরা বিভিন্ন ভাবে মাসিক চাঁদা আদায়সহ তার নানান অপকর্মে জড়িত থাকে।
সম্রাটে পরিনত :- আদমপুর ইসলাপুরে অঘোষিত রাজা বা সম্রাট তার আইনে আইন। দখল ধার :- একবার সে বাজারে জায়গা দখল করে ঘর বানাতে চাইলে তাকে বাধা দেন ইউপি চেয়ারম্যান পরে উনার সাথে অনেক ঝগড়া হয়।

১/১১ সময় :-

এ সময়ে সেনাবাহিনীর হাতে আটক হওয়া বিএনপির কুখ্যাত সন্ত্রাসী রানা এখন সে আরও বেপরোয়া হয়ে উটেছে।

চেয়ারম্যান :- এবিষয়ে আদমপুর ইউিপির চেয়ারম্যান আবদাল হোসেনের সাথে যোগাযোগ করতে চাইলে তাকে মোবাইলে ফোন পাওয়া যায়নি।

জাহাঙ্গীর মুন্না রানা :- তাহার অনেক নাম তবে জাহাঙ্গীর মুন্না রানা নামে বেশি পরিচিত। তার সাথে যোগাযোগ করতে চাইলে তাহাকে পাওয়া যায়নি।

Check Also

ডোমারের চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চ পালিত

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারীঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চিলাহটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *