Breaking News
Home / প্রচ্ছদ / মুজিববর্ষে গ্রামের প্রতিটি ঘরে বিদ্যুতের আলো পৌঁছানো হবে” -এমপি জ্যাকব

মুজিববর্ষে গ্রামের প্রতিটি ঘরে বিদ্যুতের আলো পৌঁছানো হবে” -এমপি জ্যাকব

রাকিবুল হাসান (মনপুরা)ভোলা প্রতিনিধিঃ
ভোলার বিছিন্ন দ্বীপ উপজেলা মনপুরা উপজেলায় আজ ১লা মার্চ রবিবার সকাল ১১টায় সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহাবিদ্যালয়ে পাঠদান ও সুধী সমাবেশ ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে দুপুর ১২টায় ওয়েস্টার্ন রিনিউইএল এনার্জী (ডব্লিউ আর এ এল -১) ২৭৯.৫ কি.ওয়াট পিক সোলার মিনি গ্রীড বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন ও সুধী সমাবেশ আয়োজন করা হয়।
উক্ত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে হিসেবে যোগদান করেন ১১৮ ভোলা-৪(চরফ্যাশন -মনপুরা)আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।
প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, আজ সারা দেশে উন্নয়নের ছোয়া লেগেছে। প্রতিটি সেক্টরের মত দ্বীপাঞ্চল গুলোতে উন্নয়ন হচ্ছে। রবিবার সকালে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহাবিদ্যালয়ে পাঠদান কার্যক্রম ও দক্ষিণ সাকুচিয়া সোলাম মিনি গ্রিড উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, শিক্ষা উন্নয়নে বর্তমান সরকার বদ্ধপরিকর। মনপুরায় উপজেলা ডিজিটাল হয়েছে। বিদ্যুতের আওতায় আনা হচ্ছে। প্রতিটি সড়কের ও স্কুল কলেজ মাদ্রাসায় বিদ্যুৎ পোছানো হবে।মুজিব বর্ষে গ্রামের প্রতিটি ঘর বিদ্যুৎ এর আলোয় আলোকিত হবে।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস
,ওয়েষ্টার্ণ রিনিউএবল এনার্জি (প্রাঃ)লিঃ এর পরিচালক বসির আহাম্মেদ,
উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব অলিউল্লাহ কাজল, মনপুরা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম’সহ আ’লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এমপির আগমনকে ঘিরে নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

Check Also

ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউনিয়নে ১৩ তম হজ্ব প্রশিক্ষণ ও দোয়া অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহী গড়েয়া হাট কেন্দ্রীয় জামে মসজিদে ১৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *