Breaking News
Home / প্রচ্ছদ / মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স …স্বরাষ্ট্র মন্ত্রী ও জন প্রশাসন প্রতিমন্ত্রী

মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স …স্বরাষ্ট্র মন্ত্রী ও জন প্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি
মাদকের ডিমান্ড কমাতে পারলেই সাপ্লাই কমে যাবে। সেই পথেই হাটছে সরকার। কারণ মাদক নিয়নস্ত্রন করতে না পারলেই তরুণরা পথভ্রস্ট হয়ে যাবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি আরোও বলেন জঙ্গীর পর পরই বড় সমস্যা হয়ে দাড়িয়েছে মাদক। তাই যে কোন মূল্যেই তা প্রতিরোধ করতে হবে। তিনটি পদ্ধতি অবলম্বন করে মাদক নিয়ন্ত্রনর চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি। মাদক নিয়ন্ত্রনে জনগন, সমাজপতি থেকে শুরু করে সকল শ্রেণি পেশার মানুষকে নিয়ে কাজ করছে সরকার।
গতকাল বিকেলে মেহেরপুর শহরের শহীদ সামসুজ্জোহা পার্কে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবিরোধী জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
একই সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, যারা মাদক বিক্রি করেন, মানুষের কাছে পৌঁছে দেন, যুব সমাজ ধ্বংশ করেন তারা মানুষ নামক জানোয়ার। তাদেরকে যে কোন মূল্যে প্রতিহত করতে হবে। সরকার জঙ্গী, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স। আগামী দিনের কর্ণধরদের রক্ষা করতে হলেও মাদক নিয়ন্ত্রনের কোন বিকল্প নেই। জঙ্গীবাদ যেভাবে মোকাবেলা করা হয়েছে সেভাইে মাদক নিয়ন্ত্রন করা হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এস.এম মুরাদ আলী। বিশেষ অতিথি ছিলেন, মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, খুলনা রেঞ্জের ডিআইজি ডঃ খন্দকার মহিদ উদ্দীন, জেলা প্রশাসক আতাউল গনি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।
বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ সমাবেশে অংশ নেয়।

Check Also

বিরল রোগে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

আকরাম খান ইমন, ববি প্রতিনিধি ‘স্টিভেন জনসন সিনড্রোম’ নামক বিরল এক রোগে আক্রান্ত হয়ে মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *