Breaking News
Home / অপরাধ / তানোরে ইভটিজিংয়ের অভিযোগে যুবক আটক অতঃপর ছ্াড় !

তানোরে ইভটিজিংয়ের অভিযোগে যুবক আটক অতঃপর ছ্াড় !

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোরের কাঁমারগা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে আটক এক যুবককে ছেড়ে দিয়েছেন বলে প্রধান শিক্ষক সুব্রত কুমার পালের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অভিযুক্ত যুবকের বাড়ি মোহনপুর উপজেলার সাঁকোয়া গ্রামে সে কেশরহাট পৌরসভার রায়হান কোল্ডস্টোর সংলগ্ন মেসার্স আল-মদিনা টেড্রার্সের (টিনের দোকান) কর্মচারী।
এদিকে আইনপ্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ না করে আটক যুবককে ছেড়ে দেয়ার খবর ছড়িয়ে পড়লে অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে চরম অসন্তোষ সৃষ্টি হয়।, স্কুলের ৮ম শ্রেণীর নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী জানান, ছাত্রীর পরিবারকে ১০ হাজার টাকা ক্ষতিপুরুণ দেবার কথা বলে ওই যুবকের অভিভাবকের কাছে থেকে টাকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে তারা এঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবী করেছেন।
তারা বলেন, এই যুবক দীর্ঘদিন ধরে স্কুল চলার সময় স্কুলের মেয়েদের যৌনহয়রানি করে আসছে। অন্যদিকে বিষয়টি জানাজানি হতে পারে বলে ঘটনার পর পরই স্কুলে অঘোষিত ছুটি দেয়া হয়েছে। স্থানীয় অভিভাবক মহল এঘটনার সঙ্গে সম্পৃক্ত শিক্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ২৯ ফেব্ররুয়ারী শনিবার দুপুরে ওই যুবক ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে অশ্লীল অঙ্গভঙ্গী ও আপত্তির মন্তব্য করে শ্লীলতাহানির চেস্টা করে। এ সময় বিষয়টি বুঝতে পেরে স্কুলের অন্যান্য শিক্ষার্খীরা ওই যুবককে তার বন্ধুসহ আটক করে পুলিশে দেবার প্রস্তুতি নেয়। এ সময় প্রধান শিক্ষক বিচারের কথা বলে তাকে অফিস কক্ষে আটকে রেখে তার পরিবারকে খবর দেন। তার পরিবারের লোকজন এসে পাশের ঘরে প্রধান শিক্ষকের সঙ্গে দীর্ঘ সময় আলোচনা করে বেরিয়ে আশার কিছুক্ষণ পরেই প্রধান শিক্ষক তাদের ছেড়ে দেন। এবিষয়ে জানতে চাইলে কাঁমারগা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার পাল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তেমন কোনো ঘটনা না তাকে পরিবারের সদস্যরা এসে নিয়ে গেছে। তবে তিনি নাম ঠিকানাসহ তাদের সম্পর্কে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেছেন।
এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, তিনি এখানো কোনো অভিযোগ পাননি, তবে এবিষয়ে বিস্তারিত খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহষ করা হবে বলে তিনি জানান।

Check Also

নরসিংদী পৌরসভার বন্ধ ঘোষিত ৪ টি কেন্দ্রে পুনরায় নির্বাচন আজ

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার: নরসিংদী গত ১৪ ই ফেব্রুয়ারী নির্বাচনে অনিয়মের অভিযোগ পাওয়ার কারনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *