Breaking News
Home / প্রচ্ছদ / বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

এম জাবেদ হোসাইন মীরসরাই প্রতিনিধি

মীরসরাই উপজেলার শতভাগ পাস করা শিক্ষা প্রতিষ্ঠান, বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ,গত ২৬ ফেব্রুয়ারি বুধবার ১ম দিন ক্রীড়া ও ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ২য় দিন সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । প্রথম দিন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান উদ্বোধন করেন মীরসরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খান, এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আহমেদ,সাউথইস্ট ব্যাংক আবুতোরাব শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মোঃ ফারুক হোসাইন সাহেব, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, বড়তাকিয়া শাখাম্যানেজার মোঃ মফিজুল আলম। বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মোঃ আব্দুল হাকিম এর সভাপতিত্বে ক্বারী শিক্ষক মাওঃ মোঃ হায়দারন আলী মানিকীর সঞ্চানালয়ে আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার সুপার মাওঃ আলাউদ্দিন ,সহ সুপার মাওঃ জহুরুল হক,ক্রীড়া প্রধান মাষ্টার নূর উদ্দিন,সাংস্কৃতিক নূরানী বিভাগের প্রধান মাওঃ সিরাজুল ইসলাম সাহেব মাঠ প্রস্তুতি বিভাগের প্রধান মাওঃ আবুল কাশেম,হেফজ বিভাগের প্রধান মাওঃ আতাহার প্রমুখ ।
সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে বিচারকের দায়ীত্বে ছিলেন,নাহেরপুর রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা সুপার মাওলানা মোহাম্মদ সলিমুদ্দিন,লতিফিয়া কামিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোহাম্মদ রেদওয়ান , গনক ছাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাইফুদ্দিন মীর শাহীন ।
উক্ত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় মাদ্রাসর প্রায় ৫০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে এদের মধ্য থেকে প্রতিটি ইভেন্ট থেকে ১ম,২য়,৩য় স্থান অধিকার কারিদের পুরস্কৃত করা হবে। আগামী ১৭ই মার্চ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হইবে।

Check Also

ডিমলায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃনীলফামারীর ডিমলায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *