Breaking News
Home / অপরাধ / মৌলভীবাজারকে ৫২ (বায়ান্ন) পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৪ মাদক ব্যবসায়ী আটক

মৌলভীবাজারকে ৫২ (বায়ান্ন) পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৪ মাদক ব্যবসায়ী আটক

জুবায়ের আহমেদ, শেরপুর হাইওয়ে প্রতিনিধি মৌলভীবাজার।

মাদক ছাড়, নয়তো মৌলভীবাজার ছাড়” এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমদ (পিপিএম-বার) এর নির্দেশক্রমে অফিসার ইনচার্জ, মৌলভীবাজার মডেল থানা, এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশন)মৌলভীবাজার মডেল থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া এসআই(নিঃ) মোঃ আবু সাঈদ, সঙ্গীয় এএসআই মোঃ শরীফ মিয়াকে সাথে নিয়া মৌলভীবাজার মডেল থানাধীন ১নং খলিলপুর ইউপি অন্তর্গত ফতেপুর গ্রাম হইতে আসামী মোঃ কামাল মিয়া (২৮) পিতা-মৃত আজির উদ্দিন, সাং-ফতেপুর, থানা ও জেলা মৌলভীবাজারকে ৫২ (বায়ান্ন) পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।
এসআই(নিঃ)আবু ছায়েম মোঃ আব্দুর রহমান, সঙ্গীয় এসআই মোঃ আব্দুল খালেক, এএসআই মোতালিব হোসেন, এবং এএসআই আবুল কালাম আজাদগন মৌলভীবাজার মডেল থানাধীন সাধুহাটির রফিনগর রোডে পাথারীপুল নামকস্থান হইতে আসামী মোঃ খসরু মিয়া (৩৫) পিতা-আবরু মিয়া, সাং-পশ্চিম সাধুহাটি, থানা ও জেলা মৌলভীবাজার ২৫ (পঁচিশ) পুড়িয়া গাঁজাসহ গ্রেফতার করেন।
এবং এসআই কামাল উদ্দিন সঙ্গীয় অফিসারদের সহায়তায় মৌলভীবাজার মডেল থানাধীণ ০৫নং আখাইলকুড়া ইউনিয়ন অন্তর্গত কাজির বাজার বেকামুড়া গ্রাম হইতে মাদক ব্যবসায়ী সুয়েব আহমদ (৩৮), পিতা- মৃত সুন্দর মিয়া, গ্রাম- ফতেহপুর (০১নং খলিলপুর ইউপি) , ও কামরুল ইসলাম শিপু (৩৯), পিতা- মৃত আব্দুল মতলিব, সাং-বেকামুড়া, উভয় থানা ও জেলা মৌলভীবাজারদ্বয়কে ১৫০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।
আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করিয়া তাহাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
“আসুন আমরা সবাই মাদক-কে না বলি, সবাই মিলে একটি সুন্দর সোনার বাংলাদেশ গড়ে তুলি

Check Also

রাজশাহীতে মুক্তির অপেক্ষায় ১২৫ কারাবন্দি

সুজন রাজশাহী প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুক্তি পাচ্ছেন রাজশাহীর ১২৫ কারাবন্দি। এর মধ্যে সুবর্ণজয়ন্তীর এই মাসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *